পিএসসিতে ভুল সংশোধনের আবেদনের নমুনা

আবেদনকারী কর্তৃক স্বহস্তে জমাদানের নমুনা 

তারিখ:
বরাবর
পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার)
বাংলাদেশ সরকারী কর্ম কমিশন
আগারগাঁও, শেরেবাংলা নগর
ঢাকা – ১২০৭

বিষয়ঃ …..ভুল সংশোধনের জন্য আবেদন।

জনাব,
সবিনয় নিবেদন এই যে, আমি ###, রোল: ###, ৩৬তম বিসিএস প্রিলিমিনারী পরীক্ষায় উত্তীর্ণ হয়েছি। বিপিএসসি ফরম – ১ পূরণ করার সময় আমি ভুলবশত আমার নাম/ঠিকানা/রেজাল্ট/পাশের সাল ### এর পরিবর্তে ### উল্লেখ করেছি। এই অবস্থায় আমি ভুলটি সংশোধন করে সঠিক তথ্য দিতে আগ্রহী।

অতএব বিনীত প্রার্থনা আমার ভুলটি সংশোধনের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে বাধিত করবেন।

নিবেদক
স্বাক্ষর:
পূর্ণনাম:
রোল:

সংযুক্তি:
১)
২)
৩)

আরেকজনের মাধ্যমে ফরম জমাদানের নমুনা আবেদনপত্র

তারিখ:
বরাবর
পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার)
বাংলাদেশ সরকারী কর্ম কমিশন
আগারগাঁও, শেরেবাংলা নগর
ঢাকা – ১২০৭

বিষয়ঃ বিপিএসসি ফরম-২ গ্রহনের জন্য আবেদন।

জনাব,
সবিনয় নিবেদন এই যে, আমি ###, রোল: ###, ৩৬তম বিসিএস প্রিলিমিনারী পরীক্ষায় উত্তীর্ণ হয়েছি। অসুস্থতার কারণে আপনার নির্দেশনা অনুযায়ী আমি নিজে কমিশন কার্যালয়ে উপস্থিত হয়ে ফরম জমা দিতে পারছি না। তাই আমি আমার বাবা/মা/ছোট/বড় ভাই/বোন মোঃ/মোছাঃ ###, ঠিকানা: ### কে আমার ফরমটি জমা দেওয়ার অনুমতি দিলাম।

অতএব বিনীত প্রার্থনা আমার বিপিএসসি ফরম-২ গ্রহণ করে বাধিত করবেন।

নিবেদক
স্বাক্ষর:
পূর্ণনাম:
রোল:

[বি:দ্র: – এই আবেদনটি নাও লাগতে পারে। তবে সাথে করে নিয়ে যাওয়া ভালো। এতে ব্যর্থ হওয়ার কোন সম্ভাবনা নাই]

কৃতজ্ঞতাঃ আহসানুল হক সৈকত তালুকদার

One thought on “পিএসসিতে ভুল সংশোধনের আবেদনের নমুনা

  1. নন ক্যাডারের সংশোধন করা যাবে প্রিলিমিনারি উত্তির্ন হওয়ার পর..?

    Like

Leave a comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.